1. rajubdnews@gmail.com : admin :
  2. 52newsbangla@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
  3. 52newsbangla1@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাউখালীতে বিজয় দিবসের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত আখাউড়া থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কাউখালী উপজেলা বিএনপি’র নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা ও কর্মী  সম্মেলন কাপ্তাই সেনা জোনের উদ্যোগে গরীব দু:স্থদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান কাউখালী উত্তর বাজার ব্যবসায়ী সমিতি নির্বাচন অনুষ্ঠিত কাপ্তাইয়ে ভোক্তা অধিকারে ৪ প্রতিষ্ঠানকে ৯ হাজার টাকা জরিমানা কাউখালীতে চুরি সংগঠিত কাপ্তাই ন্যাশনাল পার্কে ১৪ ফুট দৈর্ঘ্যর অজগর সাপ অবমুক্ত কাপ্তাইয়ে ১০ আর ই ব্যাটালিয়নের আয়োজনে শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি আখাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল বাকেরগঞ্জে অস্ত্রসহ বিএনপি নেতা গ্রেপ্তার

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮

বরিশালের বাকেরগঞ্জে আওয়ামী লীগ নেতা সৈয়দ সুলতান হোসেন মীরকে গুলি করে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি বিএনপি নেতা সালাম সিকদারকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে পুলিশ। বুধবার বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম তার কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, ১১ ডিসেম্বর সন্ধ্যার পর বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি বাজারে পূর্বশত্রুতার জেরে সালাম সিকদারের নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী হামলা করে। এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ সুলতান হোসেন মীরকে গুলি করে আহত করা হয়। পরে আহত সৈয়দ সুলতান হোসেন মীরের স্ত্রী নাসরিন আক্তার সালাম সিকদারসহ ১১ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন।

এ ঘটনায় ৯ জানুয়ারি প্রধান আসামি সালাম সিকদারকে ঢাকা থেকে গ্রেপ্তার করে। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করলে জিজ্ঞাসাবাদে ১৬ জানুয়ারি সালাম সিকদারের স্বীকারোক্তি অনুযায়ী তার বসতঘরের খাটের নিচ থেকে ১টি পিস্তল, ১ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার করে পুলিশ।

সৈয়দ সুলতান হোসেন মীরকে হত্যার উদ্দেশ্যে গুলি করেছিল একথা জিজ্ঞাসাবাদে সালাম সিকদার স্বীকার করেন বলে জানান পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ন কবির ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোল্লা আজাদ হোসেন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a