1. rajubdnews@gmail.com : admin :
  2. 52newsbangla@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
  3. 52newsbangla1@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাপ্তাইয়ে ঈদের আগে টিসিবির পণ্য পেয়ে খুশি কাপ্তাইয়ে নাটক মঞ্চস্থ ও ২০ জন নাট্য ব্যক্তিত্বকে সম্মাননা প্রদান আশুগঞ্জ থানা পুলিশের অভিযানে ১ শ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২ দাম একটু বেশি হলেও কাপ্তাইয়ে পাহাড়ী গরুর কদর বেশি আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় আখাউড়ায় ভিপি নূরের বিরুদ্ধে ঝাড়ু মিছিল কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ১ মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে কর্ণফুলী নদী হতে হরিণ উদ্ধার ন্যাশনাল পার্কে অবমুক্ত কাউখালীতে সর্বস্তরের শিক্ষক সমাজের আহ্বানে প্রতিবাদী মানববন্ধন কাউখালীতে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় সার ও আমন বীজ বিতরণ নড়াইলের মির্জাপুরে শিক্ষক লাঞ্চিতের ঘটনায় শিক্ষক আক্তার হোসেন কে আ.লীগ থেকে অব্যাহতি

চুয়াডাঙ্গার জীবননগরে পুলিশের ‘ক্রসফায়ারে’ ডাকাতদলের প্রধান নিহত

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২৪ জানুয়ারী, ২০১৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগরে পুলিশের সঙ্গে ‘ক্রসফায়ারে’ আন্তঃজেলা ডাকাতদলের প্রধান ইমান আলী (৪৫) নিহত হয়েছে। মঙ্গলবার আনুমানিক দিনগত রাত ২টার দিকে জেলার জীবননগরের উথলী ইউনিয়নের সন্তোষপুর-আন্দুলবাড়ীয়া রাস্তায় এ ‘ক্রসফায়ারের ঘটনাটি ঘটে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলি, বোমা ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে। নিহত ইমান আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের হাটচাঁদপুর গ্রামের ফকর আলী ব্যাপারীর ছেলে। সে আন্তঃজেলা ডাকাতদল চক্রের প্রধান এবং শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে বোমাবাজী, চাঁদাবাজী, ডাকাতি ও অস্ত্র আইনে মামলাসহ একাধিক মামলা রয়েছে।

চুয়াডাঙ্গার সহকারি পুলিশ সুপার আহসান হাবীব পিপিএম জানান, জীবননগর উপজেলার সন্তোষপুর-আন্দুলবাড়ীয়া রাস্তার একটি আমবাগানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে গোপন সংবাদে ভিতিত্বে জানতে পেয়ে পুলিশ সেখানে অভিযান চালালে পুলিশকে লক্ষ্য করে তারা কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়। পুলিশ তাদের নিবৃত করতে পাল্টা গুলি ছোঁড়ে। ওই গুলিতে ‘ক্রসফায়ারে’ পড়ে ডাকাত নেতা ইমান আলী গুলিবিদ্ধ হয়। পরিস্থিতি শান্ত হলে পুলিশ ঘটনাস্থল থেকে ইমান আলীকে গুলিবিদ্ধ অবস্থায় এবং সেখানে পড়ে থাকা আগ্নেয়াস্ত্র, গুলি, বোমা ও ধারালো অস্ত্র উদ্ধার করে। ইমান আলীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাতেই লাশটি চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। বুধবার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর এবং সংশ্লিষ্ট থানায় মামলা করা হবে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a