1. rajubdnews@gmail.com : admin :
  2. 52newsbangla@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
  3. 52newsbangla1@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
স্কুল ছাত্র অপু কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মদ খালেদা খাতুন রেখার হুবহু ছবি আঁকলেন কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয় কাপ্তাইয়ে বশিউক নেভিরোড জামে মসজিদের অসমাপ্ত কাজের উদ্বোধন করে-বনশিল্প চেয়ারম্যান কাউখালীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও রোকেয়া দিবস পালন কাপ্তাইয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও রোকেয়া দিবস পালন আখাউড়া রেলওয়ে স্টেশনে ২০ কেজি গাঁজা সহ এক যুবক আটক কাপ্তাই উপজেলা অফিসার্স ক্লাবের ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত কাউখালীর শির্ষা আছিয়া খাতুন বিদ্যালয়ের সামনের ব্রিজটি খুবই ঝুঁকিপূর্ণ আখাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকৃত ইজিবাইক ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী সহ গ্রেফতার ৪ শিলছড়ি জেলেদের বিশ্বকাপ খেলা উপভোগ করার জন্য টিভি দিলেন- ইউএনও

আখাউড়ায় মোগড়া ইউনিয়নের চেয়ারম্যানকে উদ্ধার করেছে পুলিশ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ১৭ মার্চ, ২০১৮

আজ শনিবার ৫টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটে। এ নিয়ে আখাউড়ায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, বঙ্গবন্ধুর জন্মবার্ষিকি ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করে আওয়ামী লীগ। অনুষ্ঠান শুরুর আগে থেকেই উপস্থিত ছিলেন উপজেলার মোগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনির হোসেন। এ অবস্থায় ওনার উপস্থিতি নিয়ে কানাঘুষা শুরু হয়। এক পর্যায়ে মনির হোসেনের বিরুদ্ধে দলের শৃংখলাবিরোধী কার্যক্রমে জড়িত থাকার অভিযোগ এনে কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার অনুরোধ করা হয়। কিন্তু তিনি না যাওয়ায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আবুল কাসেম ভুইয়া, পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজলসহ আরো অনেকে কার্যালয় থেকে বেরিয়ে যান। এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে বিকাল ৫টায় কয়েকজন এসে মনির হোসেনকে বের করতে উদ্যত হন। এ নিয়ে বাগবিতন্ডার এক পর্যায়ে মনির হোসেন লাঞ্ছিত হয়। পরে খবর পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।
এ বিষয়ে মো. মনির হোসেন সাংবাদিকদেরকে বলেন, ‘কি কারণে আমার উপর কয়েকজন এভাবে চড়াও হয়েছে তা আমি বুঝতে পারছি না। আমি মন্ত্রীর (স্থানীয় সংসদ সদস্য) সঙ্গে নেই বলা হচ্ছে। কিন্তু এ কথাটি আদো সত্য নয়।’
আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, দলীয় এ বিষয়টি নিয়ে আলোচনা চলছে। ঘটনার পরও সুন্দরভাবে অনুষ্ঠান শেষ হয় বলে দাবি করেন তিনি।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার বলেছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। চেয়ারম্যান মনির হোসেনকে পুলিশ হেফাজতে তার বাড়িতে দিয়ে আসা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a