1. rajubdnews@gmail.com : admin :
  2. 52newsbangla@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
  3. 52newsbangla1@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
আলহাজ হযরত মাওলানা ক্বারী আনিসুর রহমান সাহেবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ জেলা প্রশাসনের পক্ষ থেকে সাফ জয়ী অধিনায়কের সংবর্ধনা ও আর্থিক অনুদান কাউখালীতে মিনা দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় সাফ চ্যাম্পিয়ন অধিনায়ককে অভ্যর্থনা কাপ্তাইয়ের রাইখালী ১কোটি ৭৭লাখ টাকার বিভিন্ন প্রকল্পের উদ্বোধনে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) কাউখালীতে করোনা পরবর্তী কালে বিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাবনা ও করণীয় সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত কাউখালীতে পিআইও অফিসের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন নড়াইলে ছয় লেনের মধুমতী সেতু পরিদর্শন করেন পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, এমপি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নবপ্রতিষ্ঠিত বশেমুরবিপ্রবির উপাচার্যের কাউখালীতে দিনব্যাপী সমবায় ভ্রাম্যমান প্রশিক্ষণ অনুষ্ঠিত

কালীগঞ্জে পৌরসভার সাবেক মেয়র বিজু কারাগারে

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি\

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজুকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার সাবেক এই মেয়র বিজুসহ আরো ছয়জন পুলিশের কাজে বাধা দান ও হত্যা মামলার ডকেট ছিনতায় মামলার হাজিরা দিতে আদালতে যান। এদিন দুপুরের পর ঝিনাইদহ আমলী আদালতের বিচারক গৌতম কুমার তাকে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্র্দেশ দেন।

প্রসঙ্গত, চলতি বছরের ৯ জানুয়ারি ঝিনাইদহের কালীগঞ্জে চাঞ্চল্যকর মাদরাসা ছাত্র আলামিন হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি ও আলামত উদ্ধারে যায় ঝিনাইদহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পাঁচ কর্মকর্তা। এসময় সাবেক মেয়র মোস্তাফির রহমান বিজু, তার ভাই মুশফিকুর রহমান ডাবলু, মোস্তাক আহম্মেদ লাভলু ও লাল্টুসহ ১০ থেকে ১২ জন পিবিআই সদস্যদের উপর হামলা ও মারপিট করে মামলার ডকেট ছিনতাই করার চেষ্টা করে। তাদের হামলায় এসআই সোহেল হোসেন, এসআই হুমায়ন, এএসআই হাফিজুর রহমান, এএসআই মোঃ জাফর ও এএসআই আব্দুল খালেক আহত হয়। এঘটনায় সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজুকে এক নম্বর আসামি করে মামলা করে ঝিনাইদহ পিবিআই।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a