1. rajubdnews@gmail.com : admin :
  2. 52newsbangla@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
  3. 52newsbangla1@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ০৫:৪৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
কবি সৈয়দ খায়রুল আলম কে আখাউড়ায় (বিএমএসএফ) এর পক্ষ থেকে সম্বর্ধনা পিরোজপুরের কাউখালীতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী পালন কাউখালীতে খালে পড়ে তরুণের মৃত্যু। কাপ্তাই উচচ বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে ইভটিজিং নারী ও শিশু নির্যাতন সচেতনমূলক সভা কাউখালীতে সরকার নির্ধারিত মূল্যে সার বিক্রয় ও ভেজাল সার বিক্রয় বন্ধের জন্য  বিক্রিতাদের অবহিত করন সভা। কাউখালীতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত। কাপ্তাই জাতীয় উদ্যানে বিপন্ন প্রজাতির লজ্জাবতী বানর অবমুক্ত। কাউখালীতে আন্তর্জাতিক নারী স্বাস্থ্য ও নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। কাউখালীতে জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত। কাউখালীতে হিন্দু ধর্মীয় আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

নবীগঞ্জে ব্যবসায়ীর লাশ উদ্ধার।

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০

এইচ অার রুবেল , হবিগঞ্জ জেলা প্রতিনিধি:

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার জায়েদ মিয়া (২২) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীর লাশ ও মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫মার্চ) সকালে বিবিয়ানা বিদ্যুৎ পাওয়ার প্লান্ট সড়ক মজলিসপুর নামকস্থান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জায়েদ মিয়া নবীগঞ্জ উপজেলার আউকান্দি ইউনিয়নের পাহাড়পুর গ্রামের মোঃ রফিক মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, ঢাকা সিলেট মহাসড়কের শেরপুর বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন জায়েদ মিয়া। ব্যবসার কাজ শেষে মোটরসাইকেল যোগে প্রতিদিন বাড়ি ফিরতেন তিনি। গত বুধবার রাতের কোনো এক সময় ব্যবসার কাজ শেষে বাড়ি ফিরছিলেন জায়েদ। বাড়ি ঠিকই ফিরেছেন তবে লাশ হয়ে। পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা-যায়, নবীগঞ্জ উপজেলার বিবিয়ানা পাওয়ার প্লান্ট মজলিসপুর নামকস্থানে রাস্তার পাশে একটি মোটরসাইকেল ও জায়েদের লাশ পাওয়া যায়।

লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করেছে নবীগঞ্জ থানা পুলিশ। তবে জায়েদকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবি পরিবারের। এব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a