1. rajubdnews@gmail.com : admin :
  2. 52newsbangla@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
  3. 52newsbangla1@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশ ফরায়েজী আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঝালকাঠিতে কাভার্ডভ্যানের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত নলছিটিতে মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার কাউখালীতে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বরণ করে নিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আখাউড়ায় মাদক ও গ্রেফতারী পরোয়ানা সহ গ্রেফতার ৩ নলছিটিতে সড়ক দূর্ঘটনায় ৯ বছরের শিশু নিহত বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে নলছিটিতে মানববন্ধন কাউখালী বিএনপি’র সদস্য সচিবের মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ আখাউড়ায় পুলিশের অভিযানে গাঁজা, ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ১ কাপ্তাইয়ের রাইখালী গভীর জঙ্গলে দু’আঞ্চলিক গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে নিহত-১

করোনা ভাইরাস রোধে নুরুল আমিন রুহুল এমপির উপকরণ বিতরণ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ২৯ মার্চ, ২০২০
মমিনুল ইসলাম, মতলব, (চাঁদপুর):

চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এর পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, উপজেলা প্রশাসন, মতলব উত্তর থানা, জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন উপকরণ বা পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে।
রোববার দুপুরে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এর পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন, ইউএনও এএম জহিরুল হায়াত, ওসি মো. নাসির উদ্দিন মৃধা ও ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র মো. আবদুল মান্নান বেপারী এর নিকট ৭০ পিস করোনা ভাইরাস এর পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক ২৫শ’ পিস, গ্লাভস ৬শ’ পিস, সাবান ২ হাজার পিস ও হেক্সিসল ২০ লিটার হস্তান্তর করা হয়।
এসময় উপস্থিত ছিলেন,চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এর একান্ত সহকারী এ্যাড. লিয়াকত আলী সুমন, ছেংগারচর পৌর আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান সেলিম, ছেংগারচর পৌর আ.লীগ নেতা আলহাজ্ব আল-মাহমুদ টিটু মোল্লা, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a