1. rajubdnews@gmail.com : admin :
  2. 52newsbangla@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
  3. 52newsbangla1@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :

আখাউড়ায় সুহৃদ এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ৬ মে, ২০২০

আফজল খান শিমুল :

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে চলছে গণ লগ-ডাউন। সে কারনে বন্ধ তাদের আয়-রোজগার। যার ওপর নির্ভর ছিল তাদের জীবন জীবিকা। আখাউড়ার পৌরশহরের অনেক অসহায় পরিবারের সদস্যরা গত একমাস ধরে দুরবস্থার মধ্যেই রয়েছেন। যানবাহন ঠিকভাবে না চলাচল করায় পরিবারের জন্য খাবারের যোগান করতে পারছেন না তারা । তাছাড়া মাহে রমযানে উপলক্ষে ইফতার খাবারের সংস্থান করতে পারছিলেন না ঠিকমতো। তাদের খাবারের এই কষ্ট কিছুটা দূর করতে এগিয়ে এসেছেসুহ্নদ’ নামের একটি সামাজিক সংগঠন

এই সংগঠনের উদ্যোগে গতকাল দুপুরে আখাউড়া সরকারি শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে আখাউড়া পৌরশহরের ১০০ পরিবারের প্রায় ৪০০ জনকে ইফতার খাদ্য সামগ্রী দিয়েছে তারা। এই ইফতার সামগ্রী প্যাকেজের মধ্যে ছিল -০১ কেজি ছোলা, ০১ কেজি মুড়ি, ০১কেজি খেসারি ডাল,০১ লিটার সয়াবিন তেল,ও ০২ কেজি আলু।

এই  মানবিক কর্মসূচি ” ইফতার সামগ্রী বিতরণে” সেচ্ছাসেবী সংগঠন সুহৃদ কে উৎসাহিত করতে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা

প্রথমে তিনি দেশের এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য সামাজিক সংগঠন সুহৃদ কে ধন্যবাদ জানান। এই সময় ইফতার সামগ্রী নিতে আসা অসহায় মানুষদের উদ্দেশ্য তিনি বলেন বর্তমানে করোনা সারাবিশ্বে আতংক ছড়িয়ে দিয়েছে। আপনারা যারা এখানে এসেছেন সবাই সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকবেন,অকারনে রাস্তায় বের হবেন না, সর্বদা মাস্ক ব্যবহার করবেন, পরিস্কার পরিচ্ছন্ন থেকে সকল কে করোনা ভাইরাস মোকাবেলা করার আহবান জানান তিনি।

এই সময় সুহৃদ এর যুগ্ন-সমন্বয়ক মোঃ শিপন উদ্দিন দেওয়ান,নির্বাহী সদস্য, রফিকুল ইসলাম রানা, আতিক খান সহ আবু কাউসার, অপু, জাবেদ, শাহীন,আল আমিন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সুহৃদ সমন্বয়ক’রা বলেন দেশের যে কোন দুর্যোগে সুহৃদ সব সময় মানুষের পাশে থাকবে । তাছাড়া সকল দুর্যোগে মানুষ কে ভালবেসে জনপ্রতিনিধি সহ সমাজের সকল বিত্তবানদের মানুষের পাশে থাকার আহ্ববান জানান তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a