1. rajubdnews@gmail.com : admin :
  2. 52newsbangla@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
  3. 52newsbangla1@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
আলহাজ হযরত মাওলানা ক্বারী আনিসুর রহমান সাহেবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ জেলা প্রশাসনের পক্ষ থেকে সাফ জয়ী অধিনায়কের সংবর্ধনা ও আর্থিক অনুদান কাউখালীতে মিনা দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় সাফ চ্যাম্পিয়ন অধিনায়ককে অভ্যর্থনা কাপ্তাইয়ের রাইখালী ১কোটি ৭৭লাখ টাকার বিভিন্ন প্রকল্পের উদ্বোধনে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) কাউখালীতে করোনা পরবর্তী কালে বিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাবনা ও করণীয় সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত কাউখালীতে পিআইও অফিসের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন নড়াইলে ছয় লেনের মধুমতী সেতু পরিদর্শন করেন পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, এমপি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নবপ্রতিষ্ঠিত বশেমুরবিপ্রবির উপাচার্যের কাউখালীতে দিনব্যাপী সমবায় ভ্রাম্যমান প্রশিক্ষণ অনুষ্ঠিত

হরিণাকুণ্ডুতে আবারও একজন কোভিড-১৯ এ আক্রান্ত; ৩টি বাড়ী লকডাউন

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০
মনিরুজ্জামান মনির,(শৈলকুপা) ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে আবারও একজন ব্যক্তি করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তির বাড়ী দৌলতপূর ইউনিয়নের হিঙ্গারপাড়া গ্রামে বলে জানা গেছে।
সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা ঐ গ্রামে যান এবং আক্রান্ত ব্যক্তির বাড়ী সহ পার্শবর্তী মোট তিনটি বাড়ী লকডাউন করে সাইনবোর্ড ও লাল পতাকা টানিয়ে দেন এবং লকডাউনকৃত বাড়ীর বাসিন্দাদের জন্য খাদ্যসামগ্রী সরবরাহ করেন।
এসময় উপস্থিত ছিলেন হরিণাকুণ্ডু স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ , স্থানীয় জনপ্রতিনিধি সহ অনেকে ।
উল্লেখ্য, আক্রান্ত ব্যক্তি গত ২৬ এপ্রিল তারিখের পূর্বে কক্সবাজার থেকে বাড়ীতে আসে বলে ঐ গ্রামের বিভিন্ন সুত্র জানিয়েছে, পরবর্তীতে সে করোনায় আক্রান্ত গুঞ্জন উঠলে গত বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আলমত সংগ্রহকারীরা তার আলামত সংগ্রহ করে খুলনায় পরীক্ষার জন্য পাঠান । বিষয়টি সত্যতা স্বাস্থ্য কর্মকর্তা নিশ্চিত করেছেন।
রবিবার বিকালে পাঠানো আলামত পরীক্ষার ফলাফল পজিটিভ আসলে বিষয়টি জানাজানি হলে হৈচৈ পড়ে যায় ।
বর্তমানে ঐ গ্রামের মানুষ করোনা আতঙ্কে ভূগছে বলে জানাগেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a