1. rajubdnews@gmail.com : admin :
  2. 52newsbangla@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
  3. 52newsbangla1@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাউখালীতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান আখাউড়ায় ইয়াবা ট্যাবলেট, চোরাই মোটর সাইকেল, ওয়ারেন্টভুক্ত আসামী সহ গ্রেফতার ৫ চিৎমরম হাজী হামিদ ফাউন্ডেশনের আয়োজনে ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন মাদারীপুরে স্যামসং কাস্টমার সার্ভিস সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা কাউখালীতে ড্রেনের ব্যবস্থা না থাকায় বর্ষা মৌসুমে পানিবন্দী হয়ে পড়ে শিক্ষার্থী সহ এলাকাবাসী জাতীয় শোক দিবসে সুইডেন পলিটেকনিক বিভিন্ন কার্মসুচী পালন ও আলোচনা সভা বঙ্গবন্ধুর রক্তের ঋণ শোধ করার সময় এসেছে– আইন মন্ত্রী কুষ্টিয়া ইসলামিয়া কলেজে ১৫ ই আগস্ট উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কাপ্তাই বিজিবির উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা কাপ্তাই পাল্পউড বাগান বিভাগ ও সেনাবাহিনীর কাঠ উদ্ধার

কাপ্তাইয়ে বন্যহাতির আক্রমণে ক্ষতিগ্রস্তদের মাঝে বনবিভাগের চেক বিতরণ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২৯ জুন, ২০২২

কাপ্তাই প্রতিনিধি,

রাঙামাটির কাপ্তাইয়ের রাইখালী এলাকায় বন্যহাতির আক্রমণে নিহত, আহত ও পরিসম্পদ ক্ষতিগ্রস্তদের মাঝে বন বিভাগের চেক বিতরণ করা হয়েছে। বুধবার(২৯জুন)সকাল ১১টায় কাপ্তাই পাল্পউড বাগান বিভাগ অফিস কার্যালয়ে নিহতসহ ২৯জন ক্ষতিগ্রস্তদের মাঝে ৭লাখ ৪৫হাজার টাকার চেক বিতরণ করা হয়।

কাপ্তাই পাল্পউড বাগান বিভাগ কারিগরপাড়া রেঞ্জ কর্মকর্তা মো.কামাল হোসেনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই পাল্পউড বাগান বিভাগীয় কর্মকর্তা মো.নূরুল ইসলাম।

বক্তব্য রাখেন ইউপি সদস্য উচহলা মারমা,মংনুচিং, মামানু মারমা(সাবেক সদস্য), সদর রেঞ্জ কর্মকর্তা মনির হোসেন, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি কবির হোসেন, মো.আনোয়ার হোসেন(হিসাব রক্ষক) ও রহমত উল্লাহ সভাপতি(ERT)।

প্রধান অতিথি পাল্পউড বাগান বিভাগীয় কর্মকর্তা মো.নুরুল ইসলাম এসময় বলেন, বন্যপ্রণী ও হাতি ধ্বংস না করে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রক্ষা করার জন্য আহ্ববান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a