1. rajubdnews@gmail.com : admin :
  2. 52newsbangla@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
  3. 52newsbangla1@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাউখালীতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান আখাউড়ায় ইয়াবা ট্যাবলেট, চোরাই মোটর সাইকেল, ওয়ারেন্টভুক্ত আসামী সহ গ্রেফতার ৫ চিৎমরম হাজী হামিদ ফাউন্ডেশনের আয়োজনে ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন মাদারীপুরে স্যামসং কাস্টমার সার্ভিস সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা কাউখালীতে ড্রেনের ব্যবস্থা না থাকায় বর্ষা মৌসুমে পানিবন্দী হয়ে পড়ে শিক্ষার্থী সহ এলাকাবাসী জাতীয় শোক দিবসে সুইডেন পলিটেকনিক বিভিন্ন কার্মসুচী পালন ও আলোচনা সভা বঙ্গবন্ধুর রক্তের ঋণ শোধ করার সময় এসেছে– আইন মন্ত্রী কুষ্টিয়া ইসলামিয়া কলেজে ১৫ ই আগস্ট উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কাপ্তাই বিজিবির উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা কাপ্তাই পাল্পউড বাগান বিভাগ ও সেনাবাহিনীর কাঠ উদ্ধার

গোবিন্দগঞ্জে সাংবাদিক লাঞ্ছিতকারী চপল গ্রেফতার

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২৯ জুন, ২০২২

লায়ন রাকেশ কুমার ঘোষ(স্টাফ রিপোর্টার)।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি বসত বাড়িতে নকল প্রসাধনী সামগ্রী তৈরী হচ্ছে। এমন খবরে কয়েকজন সাংবাদিক ওই বাড়িতে পৌছিলে কারখানায় কর্মরত কয়েকজন পুরুষ ও মহিলা সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে মুখ ঢেকে একে একে পালিয়ে যেতে থাকে। এতে নকল প্রসাধনী তৈরীর বিষয়টি সাংবাদিদের সত্য মনে হলে তারা কারখানার ভিতরে ঢুকে ছবি ও ভিডিও ধারণ করতে থাকে। সেখানে লাভানা লেবেল লাগানো বডি লোশন,ফর্সাকারী ক্রীম,স্পট ক্রীম,নীম সাবান এবং ডার্মা প্লাস লেবেল লাগানো হ্যান্ড ওয়াশ,রং ফর্সাকারী ক্রীম সহ অন্যান্য লেবেল প্যাকেটজাত করতে দেখা যায়।

এমতাবস্থায় কারখানা মালিক কারখানার দরজা বন্ধ করে দিয়ে সাংবাদিকদের অশ্লীল ভাষায় গালি গালাজ সহ মারতে উদ্যত হয়। পরিস্থিতি বুঝে সাংবাদিকরা দরজা খুলে কারখানার বাইরে এলে সেখানে ডেইলী সান পত্রিকার উপজেলা প্রতিনিধি ইয়াসির আরাফাতকে লাঞ্ছিত করে ভুয়া প্রসাধনী কারখানা মালিক চপল।

ঘটনাটি জানাজানি হলে জেলা ও উপজেলার সকল সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়। পরে দিবাগত রাতে সাংবাদিক ইয়াসির আরাফাত বাদী হয়ে প্রসাধনী কারখানার মালিক আহসান হাবীব ওরফে চপল সহ অজ্ঞাতনামা আরও ২/৩ জনের বিরুদ্ধে একটি এজাহার দাখিল করেন।

এরই ধারাবাহিকতায় গোবিন্দগঞ্জ থানা পুলিশ,নকল প্রসাধনীর কারখানার মালিক আহসান হাবীব ওরফে চপলকে ২৮ জুন মঙ্গলবার রাতে গ্রেফতার করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a