1. rajubdnews@gmail.com : admin :
  2. 52newsbangla@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
  3. 52newsbangla1@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:০২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
কাউখালীতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান আখাউড়ায় ইয়াবা ট্যাবলেট, চোরাই মোটর সাইকেল, ওয়ারেন্টভুক্ত আসামী সহ গ্রেফতার ৫ চিৎমরম হাজী হামিদ ফাউন্ডেশনের আয়োজনে ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন মাদারীপুরে স্যামসং কাস্টমার সার্ভিস সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা কাউখালীতে ড্রেনের ব্যবস্থা না থাকায় বর্ষা মৌসুমে পানিবন্দী হয়ে পড়ে শিক্ষার্থী সহ এলাকাবাসী জাতীয় শোক দিবসে সুইডেন পলিটেকনিক বিভিন্ন কার্মসুচী পালন ও আলোচনা সভা বঙ্গবন্ধুর রক্তের ঋণ শোধ করার সময় এসেছে– আইন মন্ত্রী কুষ্টিয়া ইসলামিয়া কলেজে ১৫ ই আগস্ট উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কাপ্তাই বিজিবির উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা কাপ্তাই পাল্পউড বাগান বিভাগ ও সেনাবাহিনীর কাঠ উদ্ধার

নড়াইলের মির্জাপুরে শিক্ষক লাঞ্চিতের ঘটনায় শিক্ষক আক্তার হোসেন কে আ.লীগ থেকে অব্যাহতি

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২

নড়াইল প্রতিনিধি।

নড়াইলের সদর উপজেলার মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনায় ওই প্রতিষ্ঠানের এক শিক্ষককে আওয়ামী লীগের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে । গতকাল বৃহস্পতিবার নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অচিন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ওমর ফারুক স্বাক্ষারিত কারণ দর্শানোর নোটিশে এ তথ্য জানানো হয় ।


দলের দায়িত্ব থেকে অব্যাহতি পাওয়া আক্তার হোসেন কিংকু ওই কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক। তিনি নড়াইল সদরের বিছালী ইউনিয় আওয়ামী লীগের সভাপতি ছিলেন ।
আক্তার হোসেনকে দেওয়া নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের নোটিশে বলা হয় ,এতদ্বারা আপনাকে নোটিশ প্রদান করা যাচ্ছে যে ,গত ১৮ জুন ২০২২ তারিখে মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের এক ছাত্রের মোবাইল স্ট্যাটাস নিয়ে এক সাম্প্রদায়িক উস্কালিনমূলক অপ্রীতিকর ঘটনা ঘটে । আপনি উক্ত কলেজের একজন শিক্ষক এবং ভিডিও ফুটেজে দেখা যায় আপনি সেখানে উপস্থিত ছিলেন । আপনার উপস্থিতিতে অধ্যক্ষ স্বপন কুমারের গলায় জুতার মালা পরিয়ে বের করে আনা হয় যা শিক্ষক সমাজকে হেয়প্রতিপন্ন করার সমান ।
নোটিশে আরও বলা হয় ,বিভিন্ন পত্রপত্রিকায় ,মিডিয়াতে আপনাকে জড়িত করে সংবাদ পরিবেশিত হচ্ছে। সে কারনে আমরা মনে করি আপনি সভাপতি হিসেবে যথাযথভাবে দায়িত্ব পালন করতে ব্যর্থ হয়েছেন ।
উপরোক্ত কারনে আপনাকে উক্ত বিষয়ে এই পত্র পাওয়ার তিন দিনের মধ্যে নিম্ন স্বাক্ষরকারীদ্বয়ের নিকট লিখিত কারণ দর্শাইতে বলা গেল এবং অদ্য হইতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দ্বায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দেয়া গেল । ইউনিয়নের সহ-সভাপতি মশিয়ার রহমানকে সভাপতির দ্বায়িত্ব দেওয়া গেল ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a