1. rajubdnews@gmail.com : admin :
  2. 52newsbangla@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
  3. 52newsbangla1@gmail.com : News 52 Bangla : Nurul Huda News 52 Bangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৪৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে ইবি ও যবিপ্রবি চ্যাম্পিয়ন কাউখালী বিএনপি’র সদস্য সচিব দ্বীন মোহাম্মদ জামিন পেয়েছেন আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষের সভা অনুষ্ঠিত কাপ্তাই নির্বাহী অফিসার কৃষক বাচ্ছুর ইচ্ছা পূরণ করল কাউখালীতে বিজয় দিবসের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত আখাউড়া থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কাউখালী উপজেলা বিএনপি’র নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা ও কর্মী  সম্মেলন কাপ্তাই সেনা জোনের উদ্যোগে গরীব দু:স্থদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান কাউখালী উত্তর বাজার ব্যবসায়ী সমিতি নির্বাচন অনুষ্ঠিত কাপ্তাইয়ে ভোক্তা অধিকারে ৪ প্রতিষ্ঠানকে ৯ হাজার টাকা জরিমানা

দূর্গাপুজা উপলক্ষে কাউখালী উপজেলা ভাইস চেয়ারম্যানের ব্যতিক্রমধর্মী উদ্যোগ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২

কাউখালী প্রতিনিধি।

শারদীয় দূর্গাপুজা উপলক্ষে কাউখালী উপজেলার ২৩টি মন্দিরে আজান ও নামাজের সময় সূচি ফেস্টুন বানিয়ে মন্দির কমিটির কাছে ও মন্দিরে লাগিয়ে দিয়েছেন কাউখালী উপজেলা ভাইস চেয়ারম্যান।
আসন্ন দূর্গাপুজা উপলক্ষে কাউখালী উপজেলার ২৩ টি মন্দিরে কাউখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমনের নিজ উদ্যোগে উপজেলার সব মন্দির গুলোতে বর্তমান সময় অনুযায়ী আজান ও নামাজের সময় সূচির ফেস্টুন বানিয়ে পূজা কমিটির কাছে ও মন্দিরে মন্দিরে গিয়ে লাগিয়ে দেন ভাইস চেয়ারম্যান নিজ হাতে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু সাইদ মিয়া মনু,উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ খালেদা খাতুন রেখা ,সদর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান,পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবু সুব্রত রায়,সাংগঠনিক সম্পাদক লিটন কৃষ্ণ কর, ২৩টি মন্দির কমিটির নেতৃবৃন্দ।

ভাইস চেয়ারম্যান বলেন, শারদীয় দূর্গাপুজার প্রস্তুতি সভায় বিভিন্ন লোকজন পূজার কার্যক্রম চলার সময়ে নামাজ ও আজান চলে তখন উভয় ধর্মের লোকজনের মধ্যে ভুল বুঝাবুঝি না হয়, যার যার ধর্ম সঠিক ভাবে পালন করতে পারে সে জন্য আমার এই উদ্যোগ।

পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সুব্রত রায় বলেন, আমাদের শারদীয় দূর্গাপুজা অনুষ্ঠানে ভাইস চেয়ারম্যানের এই আজান ও নামাজের সময় নির্ধারিত সময় অনুযায়ী ব্যানার তৈরি করে মন্দিরে দেওয়ার কারনে আমাদের পূজা অনুষ্ঠানের অনেক উপকার হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ খালেদা খাতুন রেখা বলেন, আমাদের উভয় ধর্মের মানুষের এ সময় সূচিতে শৃঙ্খলা বজায় থাকবে বলে আশাবাদী।

কাউখালীর মুসলমান ও হিন্দু সম্প্রদায়ের ব্যক্তিরা, মুসল্লিরা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমনের এই ব্যতিক্রমধর্মী উদ্যোগের প্রশংসা ও তার সার্বিক কল্যান কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
2019 All rights reserved by |Dainik Donet Bangladesh| Design and Developed by- News 52 Bangla Team.
Theme Customized BY News52Bamg;a